নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২০

প্রকৌশলীকে মারধরের ঘটনায় ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

ঢাকা জেলার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহকে মারধরের ঘটনায় উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম ইসলামকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রকৌশলীকে মারধরের ঘটনায় মামলার ভিত্তিতে ঢাকা জেলা ডিবি পুলিশ রাজধানী থেকে আমিনুল ইসলামকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত রোববার বিকেলে দোহার উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও আমিনুল ইসলামের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে আমিনুল চড়াও হয়ে ওই কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে।

ঘটনার এক পর্যায়ে আমিনুল ও তার সাথে থাকা ৩/৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করে বলে অভিযোগ উঠে। এসময় তার চোখে থাকা চশমা, টেবিলের গ্লাসসহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা।

এ ঘটনায় রোববার রাতেই উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলামসহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামি করে দোহার থানায় মামলা করেন নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দোহার,প্রকৌশলীকে মারধর,ছাত্রলীগ সভাপতি,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close