কুষ্টিয়া প্রতিনিধি

  ০৪ ফেব্রুয়ারি, ২০২০

জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে প্রমাণিত : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাববুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি ঢাকা সিটি নির্বাচনের ফলকে প্রত্যাখ্যান করবে কি করবে না সেটি তাদের বিষয়। জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে তা প্রমাণিত হয়ে গেছে। বিএনপি যতবারই ভোটে অংশগ্রহণ করেছে; জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হচ্ছে। কারণ এই দলটি ক্ষমতায় থাকতে জনবিরোধী কাজ করেছে, দেশবিরোধী কাজ করেছে।

মঙ্গলবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি উন্নয়ন অগ্রগতির বিরুদ্ধে কাজ করেছে ক্ষমতার বাইরে থেকেও। সার্বিকভাবে এটি জনবিচ্ছিন্ন দল। অতএব, এই দলকে নিয়ে জনগণ আর ভাবছে না।

তিনি আরো বলেন, যারা ভোট চুরি করে, ভোট ডাকাতি করে এসেছে; তাদের মুখে এ ধরণের কথা শোভা পায় না। মির্জা ফখরুল সাহেবের দলের যিনি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান; তিনি দেশে প্রথম ভোট ডাকাতির রাজনীতি শুরু করেন।

হানিফ উল্লেখ করে বলেন, হ্যাঁ-না ভোট করেছেন কোথাও কোথাও আর ১২০% হ্যাঁ ভোট পড়েছিল সেটি দেশবাসী জানে। ১৯৯৪ সালে মাগুরা উপনির্বাচনে যে ভোট ডাকাতি করেছিল সেটি বাংলাদেশের ইতিহাসের একটি অংশ হয়ে আছে। তা সবচেয়ে কলঙ্কজনক অধ্যায় ছিল। বিএনপি ১ কোটি ৩০ লক্ষ ভুয়া ভোটার বানিয়ে কারচুপির মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিল। আজিজ মার্কা নির্বাচন কমিশন বানিয়েছিল। ভোট নিয়ে এতগুলো অপকর্ম যারা করেছে, তাদের মুখে ভোট নিয়ে কোনো কথা জনগণ শুনতে চায় না।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাববুব-উল আলম হানিফ,কুষ্টিয়া,বিএনপি,ভোট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close