লালমনিরহাট প্রতিনিধি

  ১১ ডিসেম্বর, ২০১৯

লালমনিরহাট জেলা আ.লীগের সভাপতি মোতাহার, সম্পাদক মতিয়ার

অনেক জল্পনা কল্পনার মধ্য দিয়ে লালমনিরহাট জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। ত্রিবার্ষিক সম্মেলনে ৩য় বারের মতো সিলেকশনের মাধ্যমে মোতাহার হোসেনকে সভাপতি এবং অ্যাডভোকেট মতিয়ার রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে জেলা পরিষদ অডিটোরিয়াম হল কাউন্সিল অধিবেশন পর্বে জেলা আ. লীগের তিন বছরের কমিটির ঘোষণা দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

একইসঙ্গে সহসভাপতি সিরাজুল হক, নজরুল হক, আশরাফ হোসেন বাদল, নজরুল ইসলাম রাজু ও যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপনকে ঘোষণা করা হয়।

দীর্ঘ ৭ বছর পর লালমনিরহাটে জেলা আ.লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রথম অধিবেশনে আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। সঞ্চলনা করছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি সফুরা বেগম রুমী, যুগ্ন সম্পাদক আশরাফ হোসেন বাদল, সরওয়ার হায়াত খান, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিয়াকত হোসেন বাচ্চু, সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রহুল আমিন বাবুল।

কমিটি ঘোষণার পরপরই সম্মেলন এলাকায় মোতাহার ও মতিয়ারের পক্ষে মিছিলে মুখরিত হয়ে উঠে। সম্মেলনে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা ছিলো।

এদিকে, সম্পাদক হিসেবে আলোচনায় থাকা সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনকে সম্পাদক না করায় বিভিন্ন মন্তব্য করতে থাকেন। তবে পূর্বের কমিটিতে থাকা সভাপতি-সম্পাদককে আবারো নতুন করে দায়িত্ব দেয়ায় তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা অসন্তোষ প্রকাশ করেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,ত্রিবার্ষিক সম্মেলন,কমিটি ঘোষণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close