নওগাঁ প্রতিনিধি

  ০৮ নভেম্বর, ২০১৯

আ.লীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই হবে না : খাদ্যমন্ত্রী

আমি হাইব্রিড বলবো না, বলবো অনুপ্রবেশকারী। হাইব্রিড বলি আর অনুপ্রবেশকারী বলি তাদের ঠাঁই আওয়ামী লীগে হবে না। যারা নিজেদের সংশোধন করে, ভুল বুঝতে পেরে আ.লীগে যোগদান করেছে তাদের হাইব্রিড বা অনুপ্রবেশকারী বলবো না। যাদের পরিবারের কেউ আওয়ামী লীগ, কেউ বিএনপি আবার কেউ জামায়াত দল করে, তারা সুবিধাবাদী। তাদের থেকে আমাদের সাবধান থাকতে হবে।

শুক্রবার বেলা ১০টায় শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের মাঠে আয়োজিত হাজিনগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে খাদ্যমন্ত্রী ও বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী আরো বলেন, আমরা এই প্রথম আমন ধান ক্রয়ের সিদ্ধান্ত নিয়েছি। সরাসরি প্রান্তিক কৃষকদের কাছ থেকে এই ধান ক্রয় করা হবে। ইতিমধ্যে কৃষি বিভাগকে প্রকৃত কৃষকদের তালিকা করতে বলা হয়েছে। যারা আমন ধান দিবেন তারা বোরো ধান সরকারি গুদামে বিক্রয় করতে পারবেন না।

সাধন চন্দ্র মজুমদার আরো বলেন, দেশে শুদ্ধি অভিযান শুরু হয়েছে। দেশ দুর্নীতিমুক্ত করা হবে। দুর্নীতি করে কেউ পার পাবে না।

হাজিনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও হাজিনগর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিভাষ চন্দ্র মজুমদার গোপাল, কোষাধ্যক্ষ আঃ খালেক, উপ-প্রচার সম্পাদক রনজিত সরকার, অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, বাবু বিমান সাহা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক।

হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি খালেকুজ্জামান তোতা, বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান বাবুল, সিরাজুল ইসলাম, মাহবুব হোসেন টুনু, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, সদস্য আব্দুস সাত্তার, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, নিয়মতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নইম।

অপরদিকে বেলা ৩টায় চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখছেদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার পরিচালনায় ২নং চন্দননগর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের শেষ ভাগে প্রধান অতিথি হাজিনগর ইউনিয়ন আওয়ামী লীগের আব্দুর রাজ্জাককে সভাপতি, সুরঞ্জন বিজয়পুরীকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। অপরদিকে চন্দননগর আওয়ামীলীগে মোঃ মোখছেদ আলীকে সভাপতি ও নিশি রাজ বর্মনকে সাধারণ সম্পাদক এবং চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদিকে যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচন করেন।

কমিটির অন্যান্য সদস্য আগামী এক সপ্তাহের মধ্যে সম্পূর্ণ করার জন্য প্রধান অতিথি নির্দেশ প্রদান করেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,থাদ্যমন্ত্রী,আ.লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close