নওগাঁ প্রতিনিধি

  ০২ জুন, ২০১৯

নওগাঁয় বজ্রপাতে শিশুসহ নিহত ৩

নওগাঁয় বজ্রপাতের পৃথক ঘটনায় শিশুসহ ৩ জনের মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে জেলার পোরশা, সাপাহার ও মহাদেবপুর উপজেলায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, পোরশার আব্বাস আলী (৪৫) সাপাহারের চুটু (৫০) নামের একজন শ্রমিক ও মহাদেবপুরের শিশু নাদিউজ্জামান নয়ন (১২)।

আব্বাস আলী পোরশা উপজেলার শিশা নশিংগাহার গ্রামের মৃত ফুল মোহাম্মাদের ছেলে ও চুটু চাপাইনবাবগঞ্জ জেলার শীবগঞ্জ উপজেলার ডুলডুলি গ্রামের মৃত হোসেন আলীর ছেলে এবং নাদিউজ্জামান নয়ন মহাদেবপুর উপজেলার বাফিরাবাদ গ্রামের আমেদ আলীর ছেলে।

পোরশা ও সাপাহার থানা পুলিশ জানা গেছে, রোববার বেলা সাড়ে ১১ টার দিকে আব্বাস আলী বাড়ির পাশে মাঠে গরু নিতে গেলে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি। অপরদিকে চুটু সকাল সাড়ে ৭টায় সাপাহার উপজেলার কলমুডাংগা গ্রাম এলাকার এক মাঠে বোরো ধান কাটছিল। এ সময় হঠাৎ বজ্রপাত ঘটলে সঙ্গে সঙ্গে গুরুতর আহত অবস্থায় তাকে পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, রোববার উপজেলার বাফিরাবাদ গ্রামের আমেদ আলীর ছেলে নাদিউজ্জামান নয়ন বাড়ির পাশে মাঠে খেলা করছিল। এ সময় হঠাৎ করে বজ্রপাত হলে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,বজ্রপাতে নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close