reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০১৯

কাভার্ডভ্যানের ধাক্কায় নৈশকোচের ৩ যাত্রী নিহত

গাইবান্ধার সাদুল্যাপুর ও পীরগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ধাপেরহাট এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় নৈশকোচের তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো আট যাত্রী। মঙ্গলবার সকালে রংপুর-বগুড়া মহাসড়কের ধাপেরহাট এলাকার ফাইভস্টার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার প্রথমডাঙ্গা গ্রামের আনছের আলীর স্ত্রী ছামছুন্নাহার বেগম (৩৫), ধরলা সাথী গ্রামের মৃত বছির উদ্দিনের স্ত্রী ঝর্ণা বেগম (৩০) ও সিংহসিংলী গ্রামের জয়নাল মিয়ার ছেলে রেজাউল করিম (৩৫)। আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে জাকির পরিবহনের একটি নৈশকোচ ঠাকুরগাঁওয়ের উদ্দেশে যাচ্ছিল। বাসটি রংপুর-বগুড়া মহাসড়কের ধাপেরহাট এলাকার ফাইভস্টার মোড়ে এলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান বাসটিকে ধাক্কা দিয়ে উল্টে যায়। কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হন। আহত হন আরো আটজন।

ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রশিদ সরকার এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাইবান্ধা,সড়ক দুর্ঘটনা,কাভার্ডভ্যানের ধাক্কায় মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close