গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০১৯

প্রতিদিনের সংবাদে খবর প্রকাশ

আবুলের চিকিৎসার দায়িত্ব নিলেন ডা. আমান

প্রতিদিনের সংবাদে খবর প্রকাশের পর ময়মনসিংহের গৌরীপুরের চকপাড়া মহল্লার অসুস্থ চানাচুর বিক্রেতা আবুল হোসেনের (৩৫) চিকিৎসার দায়িত্ব নিয়েছেন স্থানীয় চিকিৎসক (নাক, কান, গলা বিশেষজ্ঞ) আমান উল্লাহ আমান।

৩০ জানুয়ারি বুধবার প্রতিদিনের সংবাদের অনলাইন সংস্করণে ‘আমি ওষুধ কিনলে সন্তানের মুখে ভাত জোটে না’ শিরোনামে খবর প্রকাশের পর বিষয়টি ডা. আমান উল্লাহ আমানের নজরে আসে। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় গৌরীপুর পৌর শহরের ধানমহাল এলাকায় নিজের ব্যক্তিগত চেম্বারে ডা. আমান অসুস্থ আবুল হোসেনে সঙ্গে দেখা করেন। এ সময় তিনি আবুলকে চিকিৎসাসেবা দেওয়ার পাশাপাশি তার চিকিৎসার সম্পূর্ণ দায়িত নেন। আর্থিক সহযোগিতাও করেন।

আমান উল্লাহ আমান বলেন, প্রতিদিনের সংবাদে আবুল হোসেনকে নিয়ে প্রকাশিত মানবিক প্রতিবেদনটি নজরে আসার পর আমার হৃদয় নাড়া দিয়েছে। এখন থেকে অসুস্থ আবুলের চিকিৎসার দায়িত্ব নিলাম। পাশাপাশি মানবিক প্রতিবেদন প্রকাশের জন্য প্রতিদিনের সংবাদ পরিবারকে ধন্যবাদ জানাচ্ছি।

চানাচুর বিক্রেতা আবুল হোসেন বলেন, ডাক্তার সাব আমারে ভালা কইর‌্যা দেখছে। চিকিৎসা করছে, ওষুধ লেইখ্যা দিছে, সহযোগিতাও করছে। আমি অনেক খুশি অইছি। সাংবাদিক ভাই আপনেরেও ধন্যবাদ। আপনের অফিসের লোকজনরে সালাম দিয়েন। আমি অনেক খুশি হইছি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতিদিনের সংবাদ,গৌরীপুর,চানাচুর বিক্রেতা,ডা. আমান উল্লাহ আমান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close