reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জানুয়ারি, ২০১৯

কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতার বাবা নিহত

কুষ্টিয়া সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মঈনুদ্দিন বিশ্বাস নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার ভোরে জেলার সদর উপজেলার পশ্চিম আব্দালপুরে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের বাবা।

পুলিশ জানায়, ভোরে আব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার নেতৃত্বে কয়েকশ' কর্মী সমর্থক দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে আব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলী হায়দার স্বপনের বাড়িতে হামলা চালায়।

এ সময় চেয়ারম্যান স্বপনের সমর্থক মঈনুদ্দিন ও তার লোকজন প্রতিরোধ করতে গেলে মঈনুদ্দিন বিশ্বাসকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাকিল হাসান বলেন, হাসপাতালে আনার আগেই মইনুদ্দিনের মৃত্যু হয়।

নিহতের ছেলে ছাত্রলীগ নেতা জুয়েল রানা সাংবাদিকদের বলেন, ইউপি চেয়ারম্যান আলী হায়দার তাদের আত্মীয়। তার বাবা চেয়ারম্যানের পক্ষের লোক। সংঘর্ষের একপর্যায়ে তার বাবা গ্রামের বটতলা এলাকায় একা হয়ে পড়েন। এ সময় প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে হত্যা করে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,আধিপত্য বিস্তার,নিহত,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close