reporterঅনলাইন ডেস্ক
  ১৯ ডিসেম্বর, ২০১৮

চান্দিনায় সড়কে গেল প্রবাসীসহ ৩ প্রাণ

বিদেশ থেকে বাড়ি ফেরার পথে কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ছয়জন। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাদুয়ারা গ্রামের হাজি আয়েজ উল্লাহর ছেলে দুবাই প্রবাসী আবদুল মান্নান (৪০), তার বড় ভাই আবুল কাশেম (৪২) এবং লক্ষ্মীপুর জেলার বাবুল মিয়ার ছেলে রাকিব হোসেন (২০)। এ ঘটনায় আহতরা হলেন—নিহত আবদুল মান্নানের ভাতিজা সালাউদ্দিন (২৫), স্ত্রী হাসিনা বেগম (৩৪), মেয়ে হাফসা, তাকিয়া ও তানহা এবং লক্ষীপুর চাটখিল উপজেলার পরকোট গ্রামের হারুনুর রশিদের ছেলে গাড়িচালক নূর হোসেন পারভেজ (২৮)।

মাইক্রোবাস চালক পারভেজ জানান, ভোরে মনোহরগঞ্জ থেকে তাদের নিয়ে বিমানবন্দর যাই। দুপুর একটার দিকে আবদুল মান্নান দুবাই থেকে আসার পর তাদের নিয়ে বাড়ি ফিরছিলাম। মহাসড়কের নূরীতলা এলাকায় পৌঁছার পর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়ানো একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপর নিহত তিনজনের মরদেহ ও দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করা হয়েছে। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,চান্দিনা,প্রবাসী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close