রাজশাহী ব্যুরো

  ২৭ অক্টোবর, ২০১৮

রাজশাহীতে পৃথক ঘটনায় নিহত ২

রাজশাহীতে পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শনিবার সকাল পৌনে ১০টার দিকে নগরীর উপকণ্ঠ সাইরগাছা এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক মাহাফুজ হাসান বিদ্যুৎ (৩০) নিহত হন। বিদ্যুৎ নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কাঁঠালবাড়িয়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, আমচত্বর বাইপাস সড়ক হয়ে মোটরসাইকেল যোগে কাশিয়াডাঙ্গার দিকে আসছিলেন বিদ্যুৎ। পথে সাইরগাছা এলাকায় বিপরীত দিক থেকে একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান দিকে গিয়ে তাকে চাপা দিলে সে খাদে পড়ে যায়। স্থানীয়রা বিদ্যুৎকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ট্রাকের চালক-হেলপার পালিয়েছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে, শনিবার দুপুরে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গার হলদারপাড়া এলাকার আফতাব হাজীর লিচু বাগান থেকে অজ্ঞাত (২৮) যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও পাশ থেকে একটি বিষের বোতল উদ্ধার করা হয়।

কাশিয়াডাঙ্গা থানার ওসি বলেন, অজ্ঞাত লাশটি সনাক্তের জন্য স্থানীয়ভাবে চেষ্টা করা হয়। কিন্তু সনাক্ত না হওয়ায় ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। মৃত ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া তার কান দিয়ে রক্ত ঝরেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে নিহতের কারণ জানা যাবে।

তবে স্থানীয়দের ধারণা, পরিকল্পিতভাবে তাকে খুন করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে ওই বিষের বোতল রাখা হয়েছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,পৃথক,ঘটনা,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close