নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৫ অক্টোবর, ২০১৮

সিদ্ধিরগঞ্জে ৪ ঘণ্টায় চার লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ নগরের সিদ্ধিরগঞ্জে চার ঘণ্টার ব্যবধানে পৃথক স্থান থেকে চারটি লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ৩টার মধ্যে মহানগরের সিদ্ধিরগঞ্জের ৯নং ওয়ার্ডের জালকুড়ি, ৬নং ওয়ার্ডের বার্মাস্ট্যান্ড, ৭নং ওয়ার্ডের কদমতলী নয়াপাড়া ও ৩নং ওয়ার্ডের মধ্য সানারপাড় এলাকা থেকে লাশ চারটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুর ৩ টায় নাসিক ৩নং ওয়ার্ডের মধ্য সানারপাড়া এলাকার রহমান ভিলা নামক একটি চারতলা বাড়ির চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে লায়লা (৩০) নামে এক গৃহবধূর বিবস্ত্র মরদেহ উদ্ধার করে পুলিশ। সকাল ৮টা থেকে দুপুর ১টার মধ্যে যেকোনও সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। দুপুর ১টায় নিহতের ছোট ভাই মশিউর রহমান ফয়সাল ও তার স্ত্রী ইভা গার্মেন্টস থেকে বাসায় ফিরে ফ্ল্যাটের দরজা খোলা অবস্থায় ভেতরে প্রবেশ করে খাটের মধ্যে বিবস্ত্র অবস্থায় মরদেহ দেখতে পায়। পুলিশকে খবর দিলে বেলা ৩টায় সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

নিহত লায়লা জামালপুর জেলার শরিষাবাড়ী থানার চর বানালী এলাকার শাহীন মিয়ার স্ত্রী এবং শরিয়তপুর জেলার গোসাইরহাট থানার ছয়গা এলাকার আলাউদ্দিন মাতাব্বরের মেয়ে।

এদিকে বেলা ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের জালকুড়ি বাসস্ট্যান্ড এলাকায় ময়লার স্তুপের পাশ থেকে একটি লাশের কিছু টুকরো উদ্ধার করেছে পুলিশ। লাশের টুকরোগুলো দেখে লাশটি নারী না পুরুষের তা শনাক্ত করা যায়নি। কারণ লাশের হাতের কিছু আঙুল ব্যতিত চোখ, কান, নাক, মুখ, বুক, পিঠ কিছুই নেই। খালি হাতের আঙুল দেখেই পথচারীরা বুঝতে পেরেছেন এটা মানুষের লাশ। পথচারীরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের টুকরোগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বলেন, কয়েক দফায় লাশটির উপর দিয়ে গাড়ি যাওয়ার কারনে লাশটির এই অবস্থা হয়েছে। লাশ দেখে কিছুই বোঝা যায়নি। তবে ভোররাতে ঘটনাটি ঘটতে পারে।

অন্যদিকে বেলা ১২টার দিকে নাসিক ৬নং ওয়ার্ডের বার্মাস্ট্যান্ড এলাকার একটি পুকুর থেকে অজ্ঞাত (৩৫) এক পঙ্গু ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। সকালে একটি পুকুরে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন সঙ্গীয় ফোর্স লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এছাড়া দুপুর সাড়ে ৩টায় নাসিক ৭নং ওয়ার্ডের কদমতলী নয়াপাড়া এলাকা থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহননকারী মরিয়ম (১৭) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে কদমতলী এম ডব্লিউ উচ্চ বিদালয়ের ১০ শ্রেণির ছাত্রী।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু ৪টি লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিদ্ধিরগঞ্জ,৪ ঘণ্টা,চার লাশ,উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close