গাজীপুর প্রতিনিধি

  ২০ অক্টোবর, ২০১৮

গাজীপুরে শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার

গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইলের হারবাইদ এলাকায় নির্মাণাধীন বাড়িতে ইমতিয়াজ আহমেদ ইফতি (২০) নামে এক ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে।

ইফতি রাজধানীর তেজগাঁওয়ের ঢাকা পলিটেনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র ছিল। তার বাবার নাম মৃত শামসুদ্দিন আহমেদ। তার পরিবার পূবাইলের নন্দিবাড়ি এলাকায় ভাড়া থাকে। তাদের গ্রামের বাড়ি লোয়াখালীর হাতিয়া এলাকায়।

নিহতের মামা মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, হারবাইদ এলাকায় ইফতিদের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছিল। এখনো বাড়ির দরজা-জানানা লাগানো হয়নি। ইফতি শুক্রবার রাতে ওই বাড়িতে থেকে নির্মাণ সামগ্রী ও বাড়ি পাহাড়া দিচ্ছিলেন। শনিবার সকালে পরিবারের লোকজন মোবাইল ফোনে কল করে ইফতির সাড়া না পেয়ে ওই বাড়ির যায়। এ সময় বাড়ির একটি কক্ষে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া সাংবাদিকদের জানান, গলাকাটা ছাড়াও থুতনি ও বাম চোখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,শিক্ষার্থী,গলাকাটা,লাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close