reporterঅনলাইন ডেস্ক
  ১৯ অক্টোবর, ২০১৮

ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে : আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদবিষয়ক-মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। আমরা গণতন্ত্রে বিশ্বাসী। আপনারা ঐক্য করেন, কোনো আপত্তি নেই। যে ঐক্য নীতিহীন, স্বাধীনতাবিরোধীদের কথা বলে, সেই ঐক্যের সঙ্গে বাংলার জনগণ যাবে না। সমর্থন দেবে না।’

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি কসবা শাখার আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘আগামী নির্বাচনে শিক্ষক হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ভালো-মন্দ যাচাই-বাছাই করে সাদাকে গ্রহণ করবেন বলে প্রত্যাশা করি।’ এ সময় মন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। পরে শিক্ষকদের দাবিতে তিনি শিক্ষককল্যাণ ফান্ডে ২৫ লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন।

তিনি আরো বলেন, ‘এখন মানুষের বাকস্বাধীনতা রয়েছে। আজকের বাংলাদেশ, বঙ্গবন্ধুর কন্যার কারণে পরিবর্তিত বাংলাদেশ। এখানে মানুষ কথা বলতে পারে। জনগণ তাদের ইচ্ছার কথা বলতে পারে। জনগণ তাদের ইচ্ছার যা চায়, তাই পায়।’

কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইফসুফ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূইয়া, মন্ত্রীর একান্ত সচিব রাশেদুল কাউছার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা ইসলাম, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক, এম জে হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রহুল আমীন ভূইয়া বকুল। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকসহ শিক্ষক সমিতির নেতারা এবং আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় ঐক্য,আইনমন্ত্রী আনিসুল হক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close