সাতক্ষীরা প্রতিনিধি

  ১৬ অক্টোবর, ২০১৮

৭ সন্তানকে বঞ্চিত করলেন বাবা!

আমাদের বাবার তিন স্ত্রী। তিন স্ত্রীর দশ সন্তান। প্রথম স্ত্রীর পাঁচজন, দ্বিতীয় স্ত্রীর একজন, তৃতীয় স্ত্রীর দুই ছেলে ও দুই মেয়ে সন্তান রয়েছে। জন্মের পর থেকে বাবা আমাদের কোনও ভরণপোষণ দেননি। খেয়ে না খেয়ে আমরা বড় হয়েছি। এমনকি বাবা কোনোদিন খবরও নেয়নি আমাদের। দশ ভাই-বোনের মধ্যে সাতজনকে বঞ্চিত করে আমাদের বাবা প্রথম স্ত্রীর তিন সন্তানের নামে সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া মৌজার ৩১ দশমিক এক একর চার শতক জমি গোপনে লিখে দিয়ে আমাদের সাত ভাই-বোনকে বঞ্চিত করেছেন।

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে বাবার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেন সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া গ্রামের আব্দুস সামাদের দ্বিতীয় ও তৃতীয় পক্ষের দুই ছেলে রেজাউল ইসলাম ও আমিনুর রহমান।

লিখিত বক্তব্যে তারা বলেন, জমি লিখে দেয়ার ঘটনা জানতে পেরে আমরা বৈকারি ইউনিয়ন পরিষদে অভিযোগ করলেও তিনি সমাধান করতে পারেননি। আমরা সাত ভাই-বোন বাবার সম্পত্তির অংশ দাবি করায় প্রথম স্ত্রীর সন্তান আমাদের সৎ ভাই নজরুল ইসলাম, আনারুল ইসলাম ও আসাদুজ্জামান বিভিন্ন সময় ভয়ভীতি দেখাচ্ছেন। মিথ্যে মামলায় জড়িয়ে দিবে বলে হুমকিও দিচ্ছেন।

এ ঘটনায় নিরুপায় হয়ে আমরা সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরীও করেছি। আমরা সাত ভাইবোন বাবার জমির অংশ বুঝে পেতে চাই।

তবে, হুমকির বিষয়ে সৎ ভাই আনারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

অন্যদিকে, তাদের বাবা আব্দুস সামাদ বলেন, ‘টাকার প্রয়োজনে আমি জমি আমার প্রথম স্ত্রীর তিন ছেলে-মেয়ের কাছে বিক্রি করে দিয়েছি।’

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সন্তান,বঞ্চিত,বাবা,সাতক্ষীরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close