রাজশাহী ব্যুরো

  ১৯ সেপ্টেম্বর, ২০১৮

আ’ লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ভুলুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কেন্দ্রীয় যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলুর দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। বুধবার বাদ জোহর রাজশাহী কলেজ মাঠে জানাজার নামাজ শেষে মহানগরীর হেঁতেমখা কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

এর আগে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য দুপুর সাড়ে ১২টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহবুব জামান ভুলুর মরদেহ রাজশাহী কলেজের শহীদ মিনারের সামনে রাখা হয়।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্র্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, ইঞ্জিনিয়ার এনামুল হক, সংরক্ষিত নারী আসনের সাংসদ আখতার জাহান, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ, মহিলা আওয়ামী লীগ, জেলা ও মহানগর যুবলীগসহ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর মুক্তিযোদ্ধা মাহবুব জামান ভুলুকে গার্ড অব অনার প্রদান করে পুলিশের একটি চৌকস দল। এরপর রাজশাহী কলেজ মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে সংসদ সদস্য আয়েন উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের, আরএমপি কমিশনার একেএম হাফিজ আক্তারসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন। জানাজা শেষে প্রবীণ আওয়ামী লীগ নেতা ভুলুর মরদেহ নগরীর হেতেমখাঁ কবরস্থানে দাফন করা হয়। এরপর তাঁর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আ’ লীগ,মুক্তিযোদ্ধা,ভুলু,দাফন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close