আব্দুল আলীম, নারায়ণগঞ্জ

  ৩১ জুলাই, ২০১৮

ফ্ল্যাটের দরজা ভেঙে মডেল মাহমুদার লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সদর উপজেলার একটি তালাবদ্ধ ফ্ল্যাট থেকে মাহমুদা (২৫) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ। মাহমুদার বাবার নাম আক্কাছ আলী। মা সুফিয়া বেগম। সোমবার রাতে সদর উপজেলার গোগনগর আলামিন নগর এলাকার মোহাম্মদ আলী আকবরের তিন তলার ভবনের নিচ তলার ফ্ল্যাট বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মাহমুদা নারায়ণগঞ্জ শহরের উকিলপাড়াস্থ টপ টেন এর সেলস গার্ল ছিলেন। এছাড়া তিনি মডেলিং ও শর্ট ফিল্মে অভিনয় করতেন বলে জানা যায়। এক সন্তানের জননী মাহমুদার আগের সংসার ভেঙ্গে গেলে শহরের নাগ বাড়িতে বাবার বাড়িতে বসবাস শুরু করেন। মাহমুদার বাবা আক্কাছ আলী নাগবাড়ি এলাকায় অবস্থিত ডায়বেটিস হাসপাতালে দারোয়ানের চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি ময়মনসিং এর হালুয়াঘাট উপজেলায়। মাহমুদা দেড় মাস আগে বাবার বাসায় মেয়েকে রেখে গোগনগরের বাসায় অজ্ঞাতনামা পুরুষের সাথে স্বামী স্ত্রী হিসেবে বাসা ভাড়া নিয়েছিলেন।

বাড়ির মালিকের বরাত নিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, গত কয়েকদিন ধরে ফ্ল্যাটের বাহির থেকে তালাবদ্ধ ছিল। তবে সোমবার রাতে ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে ভাড়াটিয়ারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দরজার তালা ভেঙ্গে ওই বাসার মেঝে থেকে নারীর লাশ উদ্ধার করে। যেহেতু লাশটিতে পচন ধরে গেছে তাই সঠিক ভাবে বুঝা যাচ্ছে না কি ভাবে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনি আরো জানান, এটা আত্মহত্যা না হত্যা এখনও বুঝা যাচ্ছে না। তবে ওই নারীর স্বামীকে খোঁজা হচ্ছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মডেল মাহমুদা,লাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist