reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুলাই, ২০১৮

চট্টগ্রামে জাহাজে সিলিন্ডার বিস্ফোরণে ২ শ্রমিক নিহত

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে নোঙর করা দেশ-১ নামের একটি জাহাজে সিলিন্ডার বিস্ফোরণে ২ শ্রমিক ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন। এ সময় আরও দুইজন গুরুতর দগ্ধ হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সোমবার বেলা ৩ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, জাহাজের ওয়াল্ডিং শ্রমিক রাশেদ (২১) ও মাসুম (২৩)। দগ্ধরা হলেন মো. কামরুল (২৮) ও আমজাদ হোসেন (৩০)।

আবদুল মাবুদ নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, জাহাজটি প্রায় দুই মাস ধরে নোঙর করা ছিল। জাহাজে কাজ করার সময় সিলিন্ডার বিস্ফোরণ হয়। এ সময় বিস্ফোরণে দগ্ধ হয়ে দুই শ্রমিক নদীতে ঝাঁপ দেন। পরে সেখান থেকে উদ্ধার করে তাদের চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কর্ণফুলী থানার উপপুলিশ পরিদর্শক আবদুল মতিন জানান, কর্ণফুলী নদীতে নোঙর করা একটি জাহাজে মেরামতের কাজে ওয়েল্ডিং করতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছেন। এ সময় দগ্ধ হওয়া অন্য দুইজনের চমেক হাসপাতালের বার্ন ইউনিটের ৩৬ ও ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসা চলছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,জাহাজ,সিলিন্ডার,বিস্ফোরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist