reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জুলাই, ২০১৮

তাজুল ইসলাম এমপির সঙ্গে কুমিল্লার সাংবাদিক ফোরামের মতবিনিময়

বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি এবং কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. তাজুল ইসলাম বলেছেন, কুমিল্লার সার্বিক উন্নয়নে সবাইকে যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে। তিনি কুমিল্লা সাংবাদিক ফোরাম-ঢাকাকে সব ইতিবাচক কাজে সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

আজ রোববার তেজগাঁওয়ে ফেবিয়ান গ্রুপের ভবনে মো. তাজুল ইসলাম এমপির কার্যালয়ে কুমিল্লার সাংবাদিকদের সংগঠন ‘কুমিল্লা সাংবাদিক ফোরামের নব-নির্বাচিত নেতাদের সঙ্গে মতবিনিময় কালে এ আশ্বাস দেন তিনি।

সভায় কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকার সভাপতি হুমায়ুন কবির খোকন ও সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, যুগ্মসম্পাদক এম মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন জসিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাহমিনা আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শরীফুল ইসলাম ও কার্যনির্বাহী সদস্য মো. আবু তাহের এবং সংগঠনের সদস্য মনসুর হেলাল ও হাসান ইমন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাজুল ইসলাম এমপি,কুমিল্লা,কুমিল্লা সাংবাদিক ফোরাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist