মোঃ নাজমুল সাঈদ সোহল, চকরিয়া

  ০২ জুন, ২০১৮

চকরিয়ায় বন্দুকযুদ্ধে শাহজাহান বাহিনীর প্রধান নিহত

চকরিয়ার বরইতলী ইউনিয়নের মাহমুদ নগর পাহাড়ি এলাকার জসিম উদ্দিনের ছেলে মূর্তিমান আতঙ্ক শীর্ষ সন্ত্রাসী শাহজাহান বন্দুকযুদ্ধে মারা গেছে।

শুক্রবার দিবাগত রাত দেড়টায় চকরিয়া ও লামার ফাইতংয়ের শীর্ষ সন্ত্রাসী ইয়াবা ব্যবসায়ী ভমিদস্যু শাহজাহান বাহিনীর দুই পক্ষের গোলাগুলিতে শাহজাহান নিহত হয় বলে জানা গেছে।

জানা গেছে, চকরিয়া বরইতলী রিজার্ভ এলাকা ও ফাইতং ইউনিয়নে ৪নং ওয়ার্ড, মহেশখালী পাড়া, ধুইল্যাছড়ি, বুড়িচিকনঘোনা এলাকায় চাঁদাবাজি, ভূমিদখল, ইয়াবা ব্যাবসাসহ নানা ধরণের সন্ত্রাসী কাযর্ক্রমের নেতৃত্ব দিয়ে আসছিলেন শাহজাহান।

পুলিশ বলছে, দুই বাহিনীর মধ্যে গোলাগুলিতে শাহজাহান মারা গেছে। ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও ৪০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। চকরিয়ার বরইতলী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড়স্থ বানিয়ার ছড়ায় এঘটনা ঘটে। নিহত সন্ত্রাসী ওই এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজিসহ ১২ টি মামলা রয়েছে।

স্থানীয় এলাকাবাসী জানিয়েছে, শাহজাহানের দা বাহিনী নামের একটি সন্ত্রাসী গ্রুপ রয়েছে। একসময় মুসা কাক্কা এ বাহিনীর প্রধান থাকলেও তিনি গ্রেপ্তার হওয়ার পর শাহজাহান বাহিনীটির প্রধান নিযুক্ত হন।

কিন্তুু তার পরিবার বলছে ভিন্নকথা। পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত শাহজাহানকে বৃহস্পতিবার রাতে পুলিশ গ্রেপ্তার করে, তারপর থেকে আর কোনো খবর পরিবারের সদস্যরা জানে না। এরপর জানতে পারে বন্দুকযুদ্ধে মারা গেছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চরকিয়া,বন্দুযুদ্ধ,শাহজাহান বাহিনী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist