আব্দুর রহমান রাসেল, রংপুর ব্যুরো

  ২৬ মে, ২০১৮

প্রতিদিনের সংবাদের ‌‘রংপুর ব্যুরো’ অফিস উদ্বোধন

প্রতিদিনের সংবাদ পত্রিকার রংপুর ব্যুরো অফিস উদ্বোধন হয়েছে । শনিবার বিকালে শহরের আজিম টাওয়ারের নীচতলায় এক আলোচনা সভা শেষে ফিতা কেটে অফিস উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর জেলা প্রশাসক এনামুল হাবিব।

প্রতিদিনের সংবাদের প্রধান সমন্বয়ক এস এম মাহাবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সাইফুর রহমান, সিনিয়ন সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) তোফায়েল হোসেন সরকার, রংপুর প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা সদরুল আলম দুলু, প্রতিদিনের সংবাদ মফস্বল বিভাগের সহ-সম্পাদক এহ্সান ইসলাম, রংপুর রিপোর্টাস ক্লাবের সভাপতি আব্দুল হালিম আনছারী, সম্পাদক শাহ বায়েজিদ আহম্মেদ, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদ। অনুষ্ঠানের সার্বিক তত্ত্ববধানে ছিলেন প্রতিদিনের সংবাদের রংপুর ব্যুরো চীফ আব্দুর রহমান রাসেল।

প্রধান অতিধির বক্তৃতায় রংপুর জেলা প্রশাসক এনামুল হাবিব বলেন, পত্রিকা সমাজের দর্পন। কিন্তু কখনো কখনো প্রশাসন ও পত্রিকার মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। কিন্তু দেশে-দশের ভালোর জন্য আমাদের সম্পর্ক টিকিয়ে রাখা দরকার। তিনি আরো বলেন, আমরা গবেষণা ধর্মী প্রতিবেদন প্রকাশ করবেন। ভালো সংবাদ প্রকাশ হলে আমরা আলোড়িত হই। আমাদের পক্ষ থেকে সহযোগি কার্যকর ও পদক্ষেপ নিতে সহায়তা করে। অন্যান্য পত্রিকার ভীড়ে প্রতিদিনের সংবাদ সেই প্রত্যাশা পূরণ করবে বলে আমি আশা করি।

অনুষ্ঠানে প্রধান সমন্বয়ক এস এম মাহাবুবুর রহমান বলেন, রংপুর ব্যুরো অফিস আমাদের পত্রিকার নতুন মাইল ফলক। আমরা যে অগ্রযাত্রা অব্যাহত রেখেছি এটা তার প্রমাণ। আমাদের পত্রিকা গণমানুষের কথা বলে, আপনারা তার অংশিদার।

বিশেষ অতিথির বক্তৃতায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (রংপুর এ সার্কেল) সাইফুর রহমান বলেন, আমরা সরকারি ভাবে দেশের ভাল জন্য সর্বক্ষণ কাজ করছি। সাংবাদিকরা বেসরকারিভাবে সেই কাজ করছেন। আমাদের কাজে সহযোগিতা করছেন। তিনি আরো বলেন, দৈনিক পত্রিকাগুলো যদি ভাল খবর বেশি প্রকাশ করে, তাহলে সমাজে ভালোর উদাহরণ তৈরি হবে। পত্রিকার ভীড়ে প্রতিদিনের সংবাদ হারিয়ে যাওয়ার নয়। এই পত্রিকা রংপুর আসতে দেরি করলে অপেক্ষা করি।

এসময় প্রতিদিনের সংবাদের মফস্বল বিভাগের সহ-সম্পাদক এহ্সান ইসলাম মফস্বল সাংবাদিকদের দিক নির্দেশনামূলক আলোচনা করেন।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন প্রতিদিনের সংবাদের রংপুর শহর প্রতিনিধি আব্দুল মতিন গাইবান্ধা প্রতিনিধি মুকুল মাসুদ, ঠাকুরগাঁও প্রতিনিধি মো. শাকিল আহমেদ, সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি এস এম আসাদুজ্জামান, সুন্দরগঞ্জ প্রতিনিধি আবু মাসুদ, গোবিন্দগঞ্জ প্রতিনিধি শামীম রেজা ডাফরুল, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি আল মামুন জীবন, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি উত্তম কুমার মোহন্ত প্রমুখ। নাজমুল হকের সঞ্চালনায় দৈনিক ও স্থানীয় সংবাদপত্রের প্রতিনিধিসহ সুশীল সমাজের ব্যক্তিগর্ব উপস্থিত ছিলেন। ইফতার মাহফিল ও কুশল বিনিময়ের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর ব্যুরো,উদ্বোধন,প্রতিদিনের সংবাদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist