বকশীগঞ্জ (জামারপুর) প্রতিনিধি

  ০৩ মে, ২০১৮

দেওয়ানগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে পথসভা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে জনমত গঠন করতে গণসংযোগ, পথসভা ও মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামপুর ইউনিয়নের টারাটিয়া বাজার, ডিগ্রিরচর এলাকা, ডাংধরা ইউনিয়নের কাউনিয়ার বাজার, বাহাদুরাবাদ ইউনিয়নের ঝালরচর বাজারসহ বিভিন্ন এলাকায় তিনি পথসভা ও গণসংযোগ করে খালেদা জিয়ার মুক্তি দাবি করেন, জামালপুর ১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনের সাবেক এমপি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।

ডাংধরা ইউনিয়নের কাউনিয়ার বাজারে ইউনিয়ন বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত পথসভায় ইউনিয়ন বিএনপির আহবায়ক আখেরুজ্জামান নয়া মিয়ার সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি এম রশিদুজ্জামান মিল্লাত।

পথসভায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বাবু শ্যামল চন্দ, সিনিয়র সহ-সভাপতি আবদুর রশিদ সাদা, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক একেএম মুছা, যুবনেতা আজমত আলী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি জয়নাল আবেদিন , ছাত্রবিষয়ক সম্পাদক মাসুদ হাবিব পলিন, ছাত্র নেতা মঞ্জু হোসেন প্রমুখ।

পথসভা থেকে আগামি রমজানের আগেই খালেদা জিয়ার মুক্তি দাবি সহ তার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়। একই সঙ্গে নেতা কর্মীদের নির্বাচনের প্রস্তুতিও নিতে বলা হয়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খালেদা জিয়া,পথসভা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist