reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০১৮

ট্রলির সঙ্গে ধাক্কা, ৩ বাইক আরোহী নিহত

নীলফামারীর সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলির সঙ্গে ধাক্কা লেগে তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বোববার সন্ধ্যা ৬টার দিকে সৈয়দপুর বাইপাস সড়কের নিয়ামতপুর ধলাগাছ নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—নীলফামারীর উত্তরা আবাসন ঢেলাপীরের বাসিন্দা কালু মাহমুদের ছেলে আসাদুল (৫৫), সৈয়দপুরের খোর্দ বোতলাগাড়ী গ্রামের ছমির মাহমুদের ছেলে জিকরুল ইসলাম (৫০) ও একই উপজেলার কাশিরামবেলপুর ইউনিয়নের চওড়াবালাপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে শাহজাহান আলী ওরফে প্রেম (৩৫)। ঘটনার পর ওই সড়কে এক ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে। পুলিশ ঘটনাস্থল হতে মরদেহ উদ্ধার করে থানায় নেয়ার পর ওই সড়কে যানবাহন চলাচল শুরু হয়।

প্রত্যক্ষদর্শী ও সৈয়দপুর ট্রাফিক সার্জেন্ট আলমগীর হোসেন জানান, একটি ট্রলি ঢাকা মহাসড়কের সৈয়দপুর বাইপাসের নিয়ামতপুর হাডওয়্যার ফ্যাক্টরিতে প্রবেশ করছিল। এ সময় একটি মোটরসাইকেলে তিন আরোহী দ্রুতগতিতে ওয়াপদা মোড়ের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেল চালক এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রলির সঙ্গে ধাক্কা খান। এতে ঘটনা স্থলে আসাদুল ও জিকরুল নিহত হয়।

অপরজন শাহজাহান আলী ওরফে প্রেমকে এলাকাবাসী সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফামারী,মোটরসাইকেল আরোহী নিহত,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist