reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০১৮

চাঁদপুরে আগুনে দগ্ধ ২ শিশু

চাঁদপুরে আগুন দিয়ে খেলা করতে গিয়ে মীম নামে আট বছরের এক শিশু এবং মোমের আগুনে আলিফ নামের তিন বছরের এক শিশুর শরীর পুড়ে গেছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে। বুধবার বিকালে চাঁদপুর-শরীয়তপুর লাগোয়া ভেদেরগঞ্জ উপজেলার সখিপুর কাঁচিকাটা প্রধানিয়া বাড়িতে এবং চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর এলাকার মিজি বাড়িতে ঘটনা দুটি ঘটে।

অভিভাবকরা জানান, শিশু মীম বিকাল তিনটায় তার সঙ্গীদের নিয়ে খেলা করছিল। এক পর্যায়ে সে বাড়ি থেকে দিয়াশলাই এনে শুকনো খড়ের মধ্যে আগুন লাগিয়ে শিশুদের নিয়ে আনন্দে মেতে উঠে। হঠাৎ খেলার ছলে মীমের শরীরে থাকা জামায় আগুন লেগে যায়। মুহূতের মধ্যে আগুন পুরো গায়ে ছড়িয়ে পড়ে। তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে পানি দিয়ে আগুন নেভালেও ততক্ষণে তার পুরো শরীর পুড়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুরে নিয়ে আসে। রাত ৯টার দিকে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করেন।

অপরদিকে বিকাল ৪টায় সদর উপজেলার বিষ্ণুপুর এলাকার মিজি বাড়িতে তিন মাসের শিশু আলিফকে ঘরে বিছানায় রেখে তার মা একটি মোম জ্বালিয়ে রান্নাঘরে যান। এরইমধ্যে শিশুর শরীরে মোমের আগুন লেগে শরীর ঝলসে যায়। তার চিৎকারে শিশুর মা দৌড়ে এসে আগুন নেভালেও পুরো শরীর আগুনে পুড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে এনে ভর্তি করা হয়। পরে তাকেও ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল,বার্ন ইউনিট,দগ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist