reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জানুয়ারি, ২০১৮

সময় বাড়লো বাণিজ্য মেলার

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার সময় বাড়ানো হয়েছে। এর ফলে ৪ ফেব্রুয়ারি রোববার এই মেলা শেষ হবে। আজ রোববার মেলার আয়োজক রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) কর্মকর্তা ও মেলা পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আব্দুর রউফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার সময় ৪ দিন বাড়ানো হয়েছে। ব্যবসায়ীদের আবেদনের পরিপ্রেক্ষিতে এই সময় বৃদ্ধি করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ইপিবির সচিব আবু হেনা মোরশেদ জামান বলেন, ওই আবেদন এতোদিন বাণিজ্যমন্ত্রীর দপ্তরে ছিল। রোববার সময় বাড়ানোর সিদ্ধান্ত ইপিবির কাছে এসে পৌঁছেছে। তিনি বলেন, মেলার শুরুর দিকে শৈত্যপ্রবাহের কারণে বেচাকেনা স্থবির হয়ে গিয়েছিল বলে কারণ দেখিয়ে বাণিজ্যমন্ত্রীর কাছে ১০ দিনের সময় বাড়ানোর আবেদন করেন ব্যবসায়ীরা। কিন্তু সামনে এসএসসি পরীক্ষা থাকায় তা থেকে কমিয়ে ৪ দিন সময় বাড়ানোর পক্ষে মত দেন তিনি।

প্রসঙ্গত বাণিজ্য মন্ত্রণালয় ও ইপিবির যৌথ আয়োজনে গত ১ জানুয়ারি শুরু হয়েছে মাসব্যাপী ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। এবারের মেলায় ৪৪০টি স্টল নিয়ে ১৭টি দেশের কোম্পানি পণ্যের পসরা সাজিয়ে বসেছে। প্রতি বছরের মতো এবারও যাথারীতি মেলা শেষ হওয়ার নির্ধারিত সময় ছিলো ৩১ জানুয়ারি।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাণিজ্যমেলা,সময় বাড়লো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist