reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০১৮

রাষ্ট্রায়ত্ত ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল

১২ জানুয়ারি অনুষ্ঠিত রাষ্ট্রায়ত্ত আট ব্যাংকের নিয়োগ পরীক্ষা বাতিল ঘোষণা করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি। মঙ্গলবার দুপুরে বাংলাদেশ ব্যাংকের সম্মেলনকক্ষে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবিরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রাষ্ট্রায়ত্ত ১৪ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের এমডিরা।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ব্যাংকের সহকারী মুখপাত্র জি এম আবুল কালাম আজাদ বলেন, ব্যাংকার্স সিলেকশন কমিটি ১২ জানুয়ারির পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত নিয়েছে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরও বলেন, তদন্ত কমিটির প্রধান থাকবেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক আহমেদ জামাল। সদস্যসচিব বাংলাদেশ ব্যাংকের একজন মহাব্যবস্থাপক। সদস্য থাকবেন রাষ্ট্রায়ত্ত সোনালী, জনতা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ও আর্থিক প্রতিষ্ঠানের একজন প্রতিনিধি। তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য দুই সপ্তাহ সময় দেয়া হয়েছে। একইসঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের যারা পরীক্ষার দায়িত্বে ছিলেন তাদের কাছে একটি ব্যাখ্যা চাওয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্যাংকে নিয়োগ,পরীক্ষা বাতিল,ব্যাংকার্স সিলেকশন কমিটি,৮ ব্যাংকে নিয়োগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist