নিজস্ব প্রতিবেদক

  ০৪ মার্চ, ২০১৯

ইন্দো-বাংলা অটোমোটিভ শোর তৃতীয় আসর ২০২০ সালে

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) চলছে ইন্দো-বাংলা অটোমোটিভ শো ২০১৯। গত বছর শুরু হওয়া এ শোর দ্বিতীয় আসর এটি। তবে দর্শনার্থী ও অংশীদারদের সাড়ার পরিপ্রেক্ষিতে এখনই তৃতীয় আসর নিয়ে ভাবছে প্রদর্শনীর আয়োজকরা। গতকাল রোববার আইসিসিবিতে তৃতীয় দিনের মতো শুরু হয় ইন্দো-বাংলা অটোমোটিভ প্রদর্শনী। চলবে আজ সোমবার পর্যন্ত।

প্রদর্শনীর সঙ্গে সংশ্লিষ্ট বেশ কয়েকটি সূত্র জানিয়েছে, এখনই ইন্দো-বাংলা অটোমোটিভ শো’র তৃতীয় আসর নিয়ে ভাবছে আয়োজকরা। এরই মধ্যে আয়োজকরা এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগও শুরু করেছেন। আজকের মধ্যেই সংশ্লিষ্ট দফতরগুলো থেকে ‘গ্রিন সিগন্যাল’ পাওয়ার বিষয়েও আশাবাদী তারা।

সমন্বয় ভারতের প্রতিনিধি শুভজিত চক্রবর্তী জানান, গতকাল রোববার মেলার তৃতীয় দিন। ইতোমধ্যে যে ধরনের সাড়া পেয়েছি তাতে আমরা তৃতীয় আসর নিয়ে ভাবছি। প্রথমবারের থেকে এবারের আয়োজন আরো সফল হচ্ছে। আশা করছি, তৃতীয় আয়োজনটিও দারুণভাবে সফল হবে। আমরা এখনই সঠিক দিনক্ষণ জানি না। তবে চলতি বছরের ডিসেম্বরে অথবা আগামী ২০২০ সালের শুরুর দিকেই তৃতীয় আসর আয়োজিত হতে পারে।

নিলয় মোটরসের প্যাসেঞ্জার কার বিভাগের হেড অব সেলস মাহবুব আলম জানান, এ ধরনের প্রদর্শনীতে ‘সেলস ভলিউম’ এর থেকেও আমরা বেশি গুরুত্ব দেই আমাদের গ্রাহক এবং স্টেক হোল্ডারদের সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরি এবং পুরনো সম্পর্ককে আরো মজবুত করার জন্য। এছাড়াও আমাদের যেসব নতুন পণ্য আসে সেগুলো সম্পর্কেও গ্রাহক ও ব্যবসায়িক অংশীদারদের জানানোর খুব ভালো একটি মাধ্যম এই শো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close