নিজস্ব প্রতিবেদক

  ০৩ ফেব্রুয়ারি, ২০১৯

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র

১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের ৯৪তম ড্র গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন ক?ক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) সেলিম রেজার সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কার জিতেছে ০৬০৯৪৫৪ নাম্বারের প্রাইজবন্ডধারী।

লটারিতে ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের জন্য নির্বাচিত নাম্বার হলো ০০৮২৮৭০। দুটি তৃতীয় পুরস্কারের নাম্বার ০১৭৬৩৯২ ও ০৭৭৭১২৭। তৃতীয় পুরস্কার হিসেবে রয়েছে ১ লাখ টাকা। প্রাইজবন্ডের ৫০ হাজার টাকার চতুর্থ পুরস্কারের দুটি নম্বর ০৩২৭২৬১ ও ০৪০১০৪৪।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়। বর্তমানে ১০০ টাকা মূল্যমানের ৫৪টি সিরিজ আছে। এগুলো হচ্ছে কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক এবং গখ এই ড্রয়ের আওতাভুক্ত। উপরিউক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নি¤েœবর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

আর ১০ হাজার টাকা করে পঞ্চম পুরস্কারের মোট ৪০টি নম্বর হলো ০০৫৫৩৫১, ০২২৪০৫০, ০৪০৭২৫৪, ০৬০২৫৪৯, ০৮৪৯৭০৮, ০১০৬৫১৫, ০২৪৫৪৭০, ০৪১৪২২৬, ০৬০৯২৬৮, ০৯২০৩১১, ০১৫৫১১৭, ০৩০৩১৯৪, ০৪৭১৭৫২, ০৭১৭৯৬৮, ০৯৫৩৫৮৭, ০১৬৭৪২৬, ০৩১৪৯৯৬, ০৪৮০৭৩৮, ০৭৩১৬৩২, ০৯৫৫৪১২, ০১৮৬৩২৭, ০৩৪৬৮৪৪, ০৫৩০০৩৫, ০৭৪৪৫২৭, ০৯৫৭২০২, ০১৮৮৬৭৬, ০৩৫১০৭৮, ০৫৩১৯৫৬, ০৭৫৭৭৬৮, ০৯৭২৯৭৫, ০২০২৫০১, ০৩৫৫৫৫০, ০৫৪৮৩৬৩, ০৭৬০০৯১, ০৯৯৪৫৩৭, ০২০৪৫২০, ০৩৫৮৭৩৩, ০৫৭২৪৩০, ০৮৪৪৮৪৪, ০৯৯৮৯৯৯।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close