নিজস্ব প্রতিবেদক

  ২২ মার্চ, ২০১৮

রাজধানীতে খাদ্যপণ্য প্রদর্শনী শুরু

রাজধানী ঢাকাতে শুরু হয়েছে খাদ্যপণ্য এবং কৃষিজাত উপকরণের প্রদর্শনী। চার দিনব্যাপী এ প্রদর্শনীতে তৃতীয় ফুড অ্যান্ড অ্যাগ্রো বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপো-২০১৮, তৃতীয় অ্যাগ্রোক্যাম বাংলাদেশ এক্সপো-২০১৮ এবং তৃতীয় ইন্টারন্যাশনাল পোল্ট্রি অ্যান্ড লাইভস্টক বাংলাদেশ এক্সপো-২০১৮ একসঙ্গে অনুষ্ঠিত হচ্ছে।

গতকাল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আন্তর্জাতিক এ প্রদর্শনীর উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী মো. কামরুল ইসলাম। প্রদর্শনীটি আয়োজন করেছে সেমস গ্লোবাল। গতকাল থেকে শুরু হওয়া এ প্রদর্শনী চলবে আগামী ২৪ মার্চ শনিবার পর্যন্ত। প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুড সেইফটি অথরিটির চেয়ারম্যান মোহাম্মদ মাহফুজুল হক, সেমস গ্লোবালের ব্যবস্থাপনা পরিচালক মেহরুন এন ইসলাম প্রমুখ।

মেলার আয়োজকরা জানিয়েছেন, এবারের প্রদর্শনীতে বাংলাদেশ ছাড়াও থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, য্ক্তুরাষ্ট্র, চীন, রাশিয়া, শ্রীলঙ্কা, ভিয়েতনাম ও ভারতের খাদ্যপণ্য, কৃষিজাত উপকরণ উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণ শিল্পের খ্যাতনামা প্রায় ১৩০টি দেশি-বিদেশি প্রতিষ্ঠানের ১৮০টি স্টল অংশ নিয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist