আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

  ০৪ এপ্রিল, ২০২০

আশুলিয়ায় রিকশাচালকের আত্মহত্যা

পাওয়ানাদারের টাকা না দিতে পেরে সাভারের আশুলিয়ায় এনামুল হক (৪৫) নামে এক রিকশাচালক আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার দুপুরে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে ভোরে নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। এনামুল জয়পুরহাট জেলার কালাই থানার ভোয়াবাড়ীর ঘাট গ্রামের বাসিন্দা। তিনি পরিবারসহ আশুলিয়ার খেজুর বাগান এলাকায় ভাড়া থেকে রিকশা চালাতেন।

স্থানীরা জানান, গত বৃহস্পতিবার রাতে খেজুর বাগান এলাকার এক দোকানি এনামুলের বাসার এসে পাওনা টাকা দাবি করেন। তাই ধারণা করা হচ্ছে, সেই টাকা না দিতে পেরে গতকাল শুক্রবার ভোরে গলায় ফাঁস দেন তিনি। তবে প্রতিবেশীরা জানালা দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ওই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার এসআই জসিম উদ্দিন জানান, খবর পেয়ে এনাম মেডিকেল হাসপাতাল থেকে এনামুলের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি পাওনা টাকা না দিতে পেরে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নিহতের ভাড়া বাসা পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close