জাবি প্রতিনিধি

  ২৫ এপ্রিল, ২০১৯

জাবি শিক্ষার্থীর ভাইকে বাঁচাতে আবেদন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নৃবিজ্ঞান বিভাগের ৪৩তম ব্যাচের এক শিক্ষার্থীর ছোট ভাইয়ের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছে রোটার‌্যাক্ট ক্লাব অব জাহাঙ্গীরনগর। গতকাল বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ আবেদন জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনটির সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা বলেন, রোটার‌্যাক্ট ক্লাব অব জাহাঙ্গীরনগরের সভাপতি মো. জহিরুল ইসলাম তামিমের ছোট ভাই মিরাজের (২২) একিউট লিম্পোব্লাস্টিক লিউকোমিয়ায় আক্রান্ত। বর্তমানে মিরাজ কলকাতায় টাটা মেমোরিয়াল মেডিকেল সেন্টারে ডাক্তার বিবেক রাধাকৃষ্ণ ও জীবন কুমারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

চিকিৎসকরা বলছেন, যথাযথ চিকিৎসার মাধ্যমে তাকে বাঁচানো সম্ভব। চিকিৎসায় মোট ব্যয় হবে ১৪ লাখ টাকা। এ ব্যয়ভার বহন করা মিরাজের কৃষক বাবার জন্য একেবারেই অসম্ভব। এরই মধ্যে চিকিৎসার টাকা জোগাড় করতে কৃষিজমি বিক্রি করে দিতে হয়েছে মিরাজের পরিবারকে। মিরাজের চিকিৎসা সম্পন্ন করতে আরো ৬ লাখ টাকা প্রয়োজন। তাই একটি জীবন বাঁচাতে বাংলাদেশের সব রোটার‌্যাক্ট ক্লাবের কাছে সাহায্যের আবেদন জানায় সংগঠনটি। মিরাজকে সাহায্য পাঠাতে চাইলে বিকাশ : ০১৯৩৫৫১৫২১৬, রকেট : ০১৭৬০৬৬৯৫৮৪৬, ব্যাংক হিসাব : মো. জহিরুল ইসলাম হিসাব নং : ২০৫০১৭৫০২০২৬৪৬৩০৩ (২৬৪৬৩) ইসলামী ব্যাংক বাংলাদেশ লি., ঝিনাইদহ শাখা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close