নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০১৯

সৌদিতে সড়কে নিহত বেলালের বাড়িতে শোকের মাতম

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি বেলাল হোসেনের (৩৮) বাড়িতে চলছে শোকের মাতম। প্রিয়জনকে হারিয়ে দিশাহারা তার পরিবারের সদস্যরা। বেলাল ছিল তাদের পরিবারে একমাত্র আয়ের উৎস। তার মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে দুই সন্তানসহ তাদের পরিবারের ভবিষ্যৎ।

গতকাল রোববার সকালে বেলালের গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, নিহতের স্ত্রী ও মা আহাজারি করছেন। পরিবারের অন্য সদস্যরাও শোকাহত। বেলালের নিহত হওয়ার খবরে তার বাড়িতে এসে ভিড় করেছেন পাড়া-প্রতিবেশীরা।

নিহত বেলাল হোসেন সৌদি আরবের মক্কা শহরের একটি কোম্পানিতে রোড ক্লিনার শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো গত ১০ জানুয়ারি সকালে কাজে যোগ দিতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। বেলাল বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কুমচা গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে। বেলালের দুই ছেলে। বড় ছেলের বয়স ৭ বছর, ছোট ছেলের বয়স ১ বছর। তার এ অকালমৃত্যুতে শোকে আহাজারি করছে পুরো পরিবার। পরিবারের একমাত্র চালিকাশক্তিকে হারিয়ে সবাই এখন দিশাহারা হয়ে পড়েছে।

নিহতের চাচা আবদুল মান্নান জানান, ২০১৭ সালের ডিসেম্বর মাসে বেলাল সৌদি আরবে যায়। এক বছর পেরুতেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায় সে। তিনি আরো জানান, আইনি প্রক্রিয়া শেষে সৌদি আরবেই বেলাল হোসেনের লাশ দাফন করার সম্ভাবনা রয়েছে। উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বেলাল হোসেনের নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close