রাজশাহী ব্যুরো ও মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ৩০ জুলাই, ২০১৮

রাজশাহী-মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি তারা মাদক ব্যবসায়ী। রাজশাহীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শনিবার রাত ১২টায় মহানগরীর কাশিয়াডাঙ্গার নবগঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক কারবারি। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানতে পারেনি র‌্যাব। নিহতের বয়স আনুমানিক ৪৫ বছর। র‌্যাব-৫ এর উপঅধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম বলেন, রাজশাহী সিটি নির্বাচন উপলক্ষে আমাদের একটি দল রাতে নবগঙ্গা এলাকায় টহলে যায়। এ সময় কলাবাগানের ভেতর টর্চের আলো দেখে তারা সেদিকে এগিয়ে যায়। তখন সেখানে উপস্থিত কয়েকজন ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। কয়েক মিনিট পর বন্দুকযুদ্ধ থেমে গেলে ঘটনাস্থলে আহতাবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। পরে র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল এবং ৫৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে র‌্যাব। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মুন্সীগঞ্জের শ্রীনগরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সোহরাব হোসেন (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি তিনি শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। এ সময় র‌্যাবেরও দুই সদস্য আহত হয়েছেন। গতকাল রোববার ভোর ৫টায় উপজেলার বাঘরা ইউনিয়নের ছত্রভোগ গ্রামের ইটভাটা এলাকায় এই ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, ৬০০ পিস ইয়াবা ও সাড়ে ১০ হাজার টাকা উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাব-১১ এর ভাগ্যকূল ক্যাম্পের কমান্ডার এএসপি মো. মহিতুল ইসলাম জানান, ছত্রভোগ গ্রামের ইটভাটা এলাকায় শীর্ষ সন্ত্রাসী সোহরাব মাদকের চালান পাচার করছে, গোপন সংবাদের ভিত্তিতে এই খবর পেয়ে ভোরে র‌্যাবের একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালালে দুপক্ষে বন্দুকযুদ্ধ বেঁধে যায়। তিনি বলেন, এক পর্যায়ে সেখানে থাকা মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সোহরাবকে উদ্ধার করা হয়। পরে তাকে উদ্ধার করে শ্রীনগরের ষোলঘর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist