প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ ফেব্রুয়ারি, ২০১৮

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ৯ জনের মৃত্যু

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র ও মৎস্য কর্মকর্তাসহ নয় জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ময়মনসিংহের গৌরীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে চারজন এবং রাজশাহীর গোদাগাড়ীতে দুই বাসের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়। এছাড়া হবিগঞ্জ, খুলনা ও নাটোরে একজন করে তিনজন মারা গেছেন।

গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের রামগোপালপুর এলাকায় গতকাল দুপুরে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো চারজন গুরুতর আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী : গোদাগাড়ীর কামারপাড়া বাজারে গতকাল সকাল সাড়ে ৮টার দিকে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

হবিগঞ্জ : শহরতলীর আলমপুর এলাকায় বিকেল ৩টার দিকে প্রাইভেট কারের ধাক্কায় মোশাহিদ মিয়া (৭) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। মোশাহিদ ওই গ্রামের মো. আব্দুল্লাহ মিয়ার ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

খুলনা : নগরীর বাংলাদেশ ব্যাংকের মোড় এলাকায় গতকাল সকাল ৯টার দিকে পাথর বোঝাই ট্রাকচাপায় জিল্লুর রহমান নামের এক ঠেলাগাড়ি চালক নিহত হয়েছেন। কাস্টমঘাট থেকে ঠেলাগাড়িতে বালু ভর্তি করে পিকচার প্যালেসের দিকে যাচ্ছিলেন জিল্লু। এ সময় ওই মোড়ে পৌঁছালে একই দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকচাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

নাটোর : নলডাঙ্গার মির্জাপুর-নশরতপুর সড়কে গতকাল বিকেলে কাঠের গুঁড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় আরোহী আজিজুল ইসলাম নিহত হয়েছেন। তিনি উপজেলার তেঘরপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। মির্জাপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে মির্জাপুর আখ ক্রয় কেন্দ্রের কাছে সড়কের ওপর রাখা কাঠের গুঁড়ির সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist