রংপুর প্রতিনিধি

  ০৮ আগস্ট, ২০১৭

রংপুরে সেটেলমেন্টের সার্ভেয়ারকে কৈফিয়ত তলব

রংপুর সেটেলমেন্ট অফিসে দুর্নীতির দায়ে মহাপরিচালক ভূমি জরিপ অধিদপ্তর থেকে কৈফিয়ত তলব করেছে সার্ভেয়ার মোখলেছুর রহমানকে।

সূত্রে জানা যায়, বদর কেস নং-৬৩৩২ এর আদেশের পর আদেশের নথির হাত নকশা টেম্পারিং, কাটাকাটি ও ওভার রাইটিং করে ভুক্তভোগীকে নানাভাবে হয়রানী ও ভুল বুঝিয়ে অবৈধভাবে টাকা আদায় করে অফিসিয়াল সীল দিয়ে ভুক্তভোগীকে একটি ট্রেসিং পেপারের নকশা সরবরাহ করে দেয়। গোপন সূত্রে ভুক্তভোগী জানতে পারেন সরবরাহকৃত নকশা ও অন্যান্য আদেশকৃত নথিপত্রের সাথে তার দেয়া কাগজপত্রের কোন প্রকার মিল নেই।

এ ঘটনায় সেটেলমেন্ট অফিস বরাবর গত ২৩/০৬/২০১৬ ও মহাপরিচালক ভূমি অধিদপ্তর বরাবর গত ০৮/০২/২০১৭ তারিখে দু’টি অভিযোগ করেন। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে সার্ভেয়ার মোখলেছুর রহমানকে ভূমি জরিপ অধিদপ্তর থেকে কৈফিয়ত তলব করা করেছে। সার্ভেয়ার মোখলেছুর রহমান মুঠোফোনে বলেন, আদেশের পর নথিতে কোন টেম্পারিং বা ওভার রাইটিং করেনি।

রংপুর জোনাল সেটেলমেন্ট অফিসে যোগাযোগ করলে অফিস পিয়ন আলফাজ জানান, বর্তমানে রংপুর জোনাল সেটেলমেন্ট অফিসে কোন অফিসার নেই। বগুড়া জেলা জোনাল সেটেলমেন্ট অফিসার এর দায়িত্বে রয়েছে কিন্তু তার সাথে এ যাবত যোগাযোগ করা করা সম্ভব হয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist