রাবি প্রতিনিধি

  ২৬ ফেব্রুয়ারি, ২০২০

রাবির ৮৫ শিক্ষার্থীকে বৃত্তি দিচ্ছে ঝিনাইদহ জেলা সমিতি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত ঝিনাইদহ জেলার ৮৫ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করবে ঝিনাইদহ জেলা সমিতি। আগামীকাল বৃহস্পতিবার বিশ^বিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এর উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম আব্দুস সোবহান। গতকাল মঙ্গলবার দুপুরে ১২টায় বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় আয়েজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক ও বৃত্তি প্রদান কমিটির আহ্বায়ক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার।

অনুষ্ঠানে ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল হাই প্রধান অতিথি ও ঝিনাইদহ পৌর মেয়র মো.সাইদুল করিম মিন্টু প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন। এতে বিশেষ অতিথি হচ্ছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. আসাদুল ইসলাম, বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও চৌধুরী মো. জাকারিয়া।

সম্মেলনে লিখিত বক্তব্যে জানান হয়, মেয়র মো. সাইদুল করিম মিন্টু, জাহেদী ফাউন্ডেশন ও রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লি. চেয়ারম্যান মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের পৃষ্ঠপোষকতায় ‘জাহেদী ফাউন্ডেশন স্কলারশীপ ২০২০’ ও ‘মেয়র মিন্টু স্কলারশিপ ২০২০’ নামে জেলার মোট ৮৫ জন শিক্ষার্থীকে এককালীন ৭ হাজার ৫০০ টাকা করে বৃত্তি প্রদান করা হবে। অনুষ্ঠানের প্রথমে বর্ণাঢ্য র‌্যালি এবং শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের কথা জানান হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close