সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৪ মে, ২০১৯

ধান সংগ্রহে বাধা ও যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

ধান সংগ্রহে সরকারি কাজে বাধা, ভয়ভীতি প্রদর্শন ও অশালীন আচরণের অভিযোগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ইউএনও। গত বুধবার রাতে বেলকুচি ইউএনও এস,এম সাইফুর রহমান বাদি হয়ে থানায় মামলাটি দায়ের করেন বলে ওসি আনোয়ারুল হক জানান। ওসি বলেন, আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এদিকে, গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে বোরো ধান ক্রয় সংক্রান্ত মনিটরিং কমিটির বিশেষ সভা জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার এস,এম সাইফুর রহমান অভিযোগ করে বলেন, বুধবার সকাল ১১টার দিকে উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুলের ছোট ভাই সাজ্জাদুল হক রেজা’র নেতৃত্বে ২০/২৫ জন উপজেলা অফিসে এসে আমার সাথে অশালীন আচরণ ও ভয়ভীতি প্রদর্শন করে। তার নিজের করা তালিকায় ধান সংগ্রহের জন্য হুমকি দেয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টিও সভায় অবগত করেন ইউএনও। বক্তব্য শোনার পর সভায় উপস্থিত শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান আজাদ রহমান ঘটনার প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করে জড়িতদের শাস্তি দাবী করেন।

সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন বলেন, দলীয় লোকেরাই সিন্ডিকেট করছে। এর থেকে বেরিয়ে এসে প্রান্তিক চাষীদের কাছ থেকে ধান সংগ্রহ করতে হবে।

সভায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বলেন, ধান ক্রয়ে যারা বাঁধা দেবে, তারা দুষ্কৃতিকারী। প্রশাসন চাইলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। এ বিষয়ে জানতে যুবলীগ নেতা সাজ্জাদুল হক রেজা’র ব্যবহৃত মোবাইলে ফোন করা হলেও তা বন্ধ পাওয়া গেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close