নাটোর প্রতিনিধি

  ২১ মে, ২০১৯

২,১০০ লিটার ট্রেনের চোরাই তেলসহ গ্রেফতার ৪

নাটোরের লালপুর থেকে ২ হাজার ১০০ লিটার ট্রেনের চোরাই জ্বালানি তেলসহ চার চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছে থাকা তেল বিক্রির ৬৫ হাজার ৮০০ টাকা উদ্ধার এবং চোরাই তেল ব্যবসায় ব্যবহৃত দুটি নসিমন জব্দ করা হয়। গতকাল সোমবার ভোর রাতে উপজেলার আব্দুলপুর রেল স্টেশন এলাকা থেকে তাদের গ্রেফতার ও তেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার গোসাইপুর পশ্চিমপাড়া গ্রামের জমশেদ আলীর ছেলে হাফিজুল ইসলাম রাজিব, শাহাদত হোসেনের ছেলে আক্কাস আলী, মৃত পলান আলীর ছেলে মাখন ও পোকন্দা গ্রামের মৃত আকবর আলী প্রামানিকের ছেলে লালন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি রাজিবুল আহসান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তারা জানতে পারেন যে কতিপয় ব্যক্তি ট্রেনের জ্বালানি তৈল চুরি করে বিক্রয় করার উদ্দেশ্যে উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশন এলাকায় অবস্থান করছে। পরে র‌্যাব-৫ এর একটি দল ওই এলাকায় অভিযান চালায়। অভিযানকালে আব্দুলপুর স্টেশনের পাশে সংরক্ষিত অবস্থায় ১০টি ড্রাম ও চারটি জারকেন ভর্তি ২ হাজার ১০০ লিটার ট্রেনের চোরাই জ্বালানি (ডিজেল) উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ট্রেনের জ্বালানী চুরির বিষয়টি জনসম্মুখে স্বীকার করেছে। পরে তাদের বিরুদ্ধে মামলা করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close