বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

  ০৪ মে, ২০১৯

নবাবগঞ্জে সংঘর্ষের ঘটনায় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় নদী খননকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানসহ ৩৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এই মামলার সাথে জড়িত হেলাল হোসেন, রাজু আহমেদ ও নজরুল ইসলাম নামের তিনজনকে গ্রেফতার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পানি উন্নয়ন বোর্ডের নিয়োগকৃত ঠিকাদার নবাবগঞ্জ উপজেলার ৮নং মাহমুদপুর ইউনিয়নের মোগড়পাড়া ডিগ্রি কলেজ সংলগ্ন মাহেলা (করতোয়া) নদীতে ৩০ এপ্রিল খনন কাজ শুরু করে। ১ মে, বুধবার বিকেলে সোহেল রানাসহ স্থানীয় কয়েকজন খনন কাজে নিয়োজিত ঠিকাদারের পক্ষে চেয়ারম্যানের ছেলে সাফিউল আলম পিলুকে কাজের মান সম্পর্কে জিজ্ঞাসা করলে উভয়ের মধ্যে বাকবিত-া শুরু হয়। এক পর্যায়ে পিলু উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানকে ফোনে সংবাদ দিলে চেয়ারম্যান দলবলসহ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা না করে তাদের উপর অতর্কিত হামলা চালায়। চেয়ারম্যানের কাছে থাকা শর্টগান দিয়ে গুলি ছোড়ে। এ সময় লিটন ও রঞ্জু নামক দুইজন গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, গ্রেফতারকৃত তিনজনকে শুক্রবার সকালে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close