জামালপুর প্রতিনিধি

  ১৯ ফেব্রুয়ারি, ২০১৯

জামালপুরের তিতপল্লা-ভাটারা সড়ক

খানাখন্দে ভরা ৫ কিলোমিটার

জামালপুরের তিতপল্লা-ভাটারা সড়কের পাঁচ কিলোমিটারজুড়ে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এতে চলাচলে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে এলাকাবাসীর। পাঁচ বছর ধরে সংস্কার না হওয়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে দাবি স্থানীয়দের। তারা সড়কটির সংস্কারের দাবি জানিয়েছেন।

জামালপুর এলজিইডি কার্যালয় সূত্রে জানা যায়, সদর উপজেলার তিতপল্লা বাসট্যান্ড থেকে সরিষাবাড়ী উপজেলার ভাটারা বাজার পর্যন্ত ১০ কিলোমিটার রাস্তা। ১০ ফুট প্রস্থের পাকা সড়কটির তিতপল্লা বাসট্যান্ড থেকে পুগলই গ্রামের পশ্চিম মাথা পর্যন্ত পুনর্নির্মাণের কাজ করছে এলজিইডি কর্তৃপক্ষ। বর্তমানে তিতপল্লা বাসস্ট্যান্ড থেকে কামালখান বাজার পর্যন্ত দুই কি.মি. রাস্তা গত বন্যায় নষ্ট হয়ে গেছে। তবে পুগলই গ্রামের শেষ সীমানা থেকে ভাটারা বাজার পর্যন্ত পাঁচ কিলোমিটার রাস্তার দরপত্র প্রক্রিয়া না হওয়ায় সংস্কার কাজ হচ্ছে না। গত পাঁচ বছর আগে সড়কের এই অংশ সংস্কার করা হয়েছিল বলে জানা গেছে।

অটোচালক আলফাজ মিয়া বলেন পুগলই থেকে ভাটারা বাজার যাইতে সময় যেমন বেশি লাগে, তেমনি গাড়িরও সমস্যা হয়। রাস্তা ভাঙা হওয়ায় শরীরে ব্যথা হয়ে যায়।

জামালপুর এলজিইডি কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, জামালপুর সদর উপজেলা প্রকৌশলী ও সরিষাবাড়ী উপজেলা প্রকৌশলীকে ওই রাস্তার ব্যাপারে মেইনটেন্স’র ইস্টিমেট করে পাঠানোর জন্য বলা হয়েছে। এছাড়া মেইনটেন্স’র জন্য আমাদের বরাদ্দও রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close