নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০১৯

নাঙ্গলকোটে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

কুমিল্লার নাঙ্গলকোটে বাড়ীর সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নজরুল ইসলাম সোহাগ (২২) নামে এক যুবক খুন হয়েছে। গত বুধবার রাতে ঢাকার লালমাটিয়া রয়েল কেয়ার হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার মৌকরা ইউপির মাঝিপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য আ ক ম মফিজুল ইসলামের ছেলে।

নিহতের পিতা মফিজুল ইসলাম বলেন, গত ৬ জানুয়ারী রোববার বিকালে একই বাড়ির মৃত. আসলাম মিয়ার ছেলে আবু তাহেরের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে কথা কটাকাটি হয়। এক পর্যায়ে তাহের ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে নজরুলকে পিটিয়ে মাথায় যখম করে। এ সময় সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমল্পেক্স ভর্তি করে। নজরুলের অবস্থা আশষ্কাজনক হলে কর্তবরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকে ওই দিন রাতে নজরুলকে উন্নত চিকিৎসা দেয়ার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাত ২টার সময় তার মৃত্যু হয়।

এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় মফিজুল ইসলাম বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় মামলা করেন। তবে মৃত্যুর খবর পেয়েছি। আমাদের কাছে লাশ এসে পৌঁছালে ময়না তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close