প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ জানুয়ারি, ২০১৯

নির্মাণশ্রমিকসহ চার স্থানে ৫ লাশ

বাগেরহাটের মোরেলগঞ্জে কৃষক ও গৃহবধূ, সিরাজগঞ্জে নির্মাণশ্রমিক, ব্রাহ্মণবাড়িয়ায় যুবকের ঝুলন্ত এবং চাঁদপুরের হাজীগঞ্জ থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

বাগেরহাট : বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় কৃষক ও গৃবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার খারইখালী গ্রামের মৃত তোফেল উদ্দিনের ছেলে কৃষক আব্দুল শেখের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই দিন দুপুর ১২টার দিকে পূর্বসরালিয়া গ্রাম থেকে সারমিন বেগম (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে নিখোঁজের ১৫ দিন পর আব্দুল আওয়াল (৩০) নামে এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সদর উপজেলার বহুলী উইনিয়নের ব্রক্ষকোলা এলাকায় ইছামতি নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত পিচ্চি সুলতান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আওয়াল সদর উপজেলার সয়দাবাদ গ্রামের মৃত আনোয়ার মুন্সীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় রকিব (২৪) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে জেলা শহরের পৌর এলাকার উত্তর মোড়াইলের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। রকিব ওই এলাকার আব্দুল আজিজের ছেলে। সে পেশায় কাপড় সেলাই (দর্জি) এর কাজ করতেন।

হাজীগঞ্জ (চাঁদপুর) : চাঁদপুরের হাজীগঞ্জে পুকুর থেকে সুফিয়া বেগম (৬৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকালে উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের স্থানীয় মালাপাড়া গ্রামের বেপারী বাড়ীর পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধা সুফিয়া বেগম স্বামী পরিত্যক্তা ছিলেন। তার কোন সন্তান নেই এবং তিনি বাবার বাড়িতে বসবাস করতেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close