আত্রাই (নওগাঁ) প্রতিনিধি

  ১৩ ডিসেম্বর, ২০১৮

আত্রাইয়ে আমন চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন

নওগাঁর আত্রাইয়ে আমন চাল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আত্রাই উপজেলা খাদ্য বিভাগ চাল সংগ্রহ অনুষ্ঠানের আয়োজন করে। গতকাল বুধবার দুপুরে উপজেলা খাদ্যগুদাম প্রাঙ্গনে আমন সংগ্রহ ২০১৮-২০১৯ মৌসুমে অভ্যন্তরীণভাবে আমন সিদ্ধ চাল ক্রয়ের উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার ছানাউল ইসলাম উক্ত আমন চাল সংগ্রহের উদ্বোধন করেন। এবার উপজেলায় ৫৯জন মিলারের নিকট থেকে ৮১৪ টন চাল সংগ্রহ করা হবে বলে জানান আমন সিদ্ধ চাল ক্রয়ের উপজেলা সংগ্রহ ও মনিটরিং কমিটির সেক্রেটারী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. নুরুন্নবী।

এ সময় উপস্থিত ছিলেন গোডাউন ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুজ্জামান, চাল মিল সমিতির সভাপতি মো. ওহিদুর রহমান, সাধারন সম্পাদক মো. হেলালুর রহমানসহ চাল মিল মালিক বৃন্দ। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ছানাউল ইসলাম চাল মিলারদের উদ্দেশ্যে বলেন, আপনারা সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করবেন।

কোন অবস্থাতেই যেন চালের মান এবং ওজন নিয়ে কোন প্রকার প্রশ্নের সম্মুখীন হতে না হয়। অতীতে এমনও দেখা গেছে আমরা যখন এই চাল বিতরণ করতে যাই তখন ৫০ কেজির বস্তায় ৪৮ কেজি চাল পাওয়া যায়। আমি আশা করি আপনারা অতীতে যাই করেন না কেন সেই দিনের কথা ভুলে যাবেন। সৎ একজন ব্যাবসায়ী হিসাবে সাক্ষর রাখবেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close