মেহেরপুর প্রতিনিধি

  ১৫ নভেম্বর, ২০১৮

মেহেরপুরের ২টি আসনে আ.লীগের ২০, বিএনপির ৮ প্রার্থী

জেলা সদর ও মুজিনগর উপজেলার নিয়ে গঠিত মেহেরপুর-১ আসলে আওয়ামীলীগের ১১ প্রার্থীর বিপরীতে বিএনপির মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন ৫ জন। অপর দিকে গাংনী উপজেলা নিয়ে মেহেরপুর-২ আসনে আ.লীগের ৯ প্রার্থীর বিপরীতে বিএনপির প্রার্থী ৩ জন। মেহেরপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়পত্র সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন, সাবেক এমপি প্রফেসর আবদুল মান্নান, সাবেক এমপি ও জেলার সাবেক সভাপতি জয়নাল আবেদীন, জেলা সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক এ্যাড. মিয়াজন আলী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক অ্যাড. আব্দুস সালাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপকমিটির সদস্য আব্দুস শুকুর ইমন, কেন্দ্রীয় সাংস্কৃতিক উপকমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা আসলাম শিহির, শহর আ.লীগের সভাপতি এ্যাড. ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন এবং কেন্দ্রীয় সড়ক পরিবহন শ্রমিক লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান। এর বিপরীতে বিএনপির মনোনয়ন ফর্ম সংগ্রহ করেছেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাসুদ অরুণ, সহ-সভাপতি আনছার-উল-হক ও আলমগীর খান সাতু, সাবেক সহ-সভাপতি হাফিজুর রহমান হাপি ও শিক্ষক নেতা জাকির হোসেন।

এদিকে মেহেরপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা আ.লীগের সাবেক সভাপতি বর্তমান এমপি মকবুল হোসেন, জেলার সদস্য সংরক্ষিত নারী এমপি সেলিনা আক্তার বানু, জেলার সম্পাদক এম এ খালেক, গাংনী উপজেলার সভাপতি সাহিদুজ্জামান খোকন, সাবেক পৌর মেয়র আহমেদ আলী, জেলা কমিপির মহিলা বিষয়ক সম্পাদক নূর জাহান বেগম, সাবেক যুগ্ম-সম্পাদক একেএম শফিকুল আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক মকলেছুর রহমান মুকুল, জেলার ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা।

এর বিরপীতে বিএনপির ৩ প্রার্থী হলেন জেলা বিএনপির সম্পাদক সাবেক এমপি আমজাদ হোসেন, জেলার সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন ও যুগ্ম-সম্পাদক সেলিম আহমেদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close