মানিকগঞ্জ প্রতিনিধি

  ১২ নভেম্বর, ২০১৮

মানিকগঞ্জের ৩টি আসনে ১৯ জনের মনোনয়নপত্র সংগ্রহ

মানিকগঞ্জে সংসদীয় ৩টি আসনে গতকাল রোববার পর্যন্ত আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৯ জন। এই দিন বিকেল পর্যন্ত মানিকগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন ছাড়াও মানিকগঞ্জ-২ আসনে বাংলাদেশ তরিকত ফেডারেশন সম্ভাব্য প্রার্থী ফেরদৌস আহমেদ আসিব জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

জেলা আওয়ামীলীগের দলীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ-১ (ঘিওর-দৌলতপুর-শিবালয়) আসনে ৬টি, মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর) আসনে ৫টি এবং মানিকগঞ্জ-৩ আসনে ৮টি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীরা।

মানিকগঞ্জ-১ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, সাবেক সংসদ সদস্য আনোয়ারুল হক, জেলা আওয়ামীলীগের সম্পাদক পিপি আবদুস সালাম, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এসএম জাহিদ, মানিকগঞ্জ পৌরসভার কমিশনার সুভাষ চন্দ্র সরকার ও মোস্তাফিজুর রহমান কাদরি।

মানিকগঞ্জ-২ আসনে বর্তমান এমপি মমতাজ বেগমসহ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, কেন্দ্রীয় কমিটির সাবেক ক্রীড়া ও যুব বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল, জেলা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী, জেলার উপদেষ্টা মন্ডলির সদস্য তারিকুল রহমান চৌধুরী উইলটন এবং হাটিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মনির হোসেন। মানিকগঞ্জ-৩ আসনে বর্তমানে এমপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, মানিকগঞ্জ পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম, এফবিসিসিআইয়ের পরিচালক ও জেলা আওয়ামীলীগের শিল্প বিষয়ক সম্পাদক তাবারাকুল তোসাদ্দেক হোসেন টিটু, জেলা যুগ্ম-সম্পাদক বাদরুল ইসলাম বাবলু, ঢাকা জেলা পিপি আব্দুল মান্নান, ঘাতক দালাল নির্মূল কমিটির সম্পাদক সাখাওয়াৎ হোসাইন খান, এনজিও ব্যক্তিত্ব ডক্টর রফিকুল ইসলাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close