নাটোর প্রতিনিধি

  ০৭ অক্টোবর, ২০১৮

জেলা উন্নয়ন পরিকল্পায় বইয়ের মোড়ক উন্মোচন

নাটোরে দেশের প্রথম জেলা উন্নয়ন কর্মপরিকল্পনাসহ চারটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মোড়ক উন্মোচনের আয়োজন করা হয়। প্রকাশিত বই চারটি হচ্ছে- জেলা প্রশাসনের প্রকাশিত রূপকল্প-২০২১, টেকসই উন্নয়ন অভিষ্ট -২০৩০ এবং রূপকল্প-২০৪১ নাটোর জেলা পরিকল্পনা, রাজকুমারী ইন্দুপ্রভার আত্মকাহিনী, উত্তরা গণভবনের ইতিহাস ও জেলা প্রশাসক শাহিনা খাতুনের লেখা হাঁটার গান।

জেলা প্রশাসক শাহিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ অন্যান্যরা। প্রতিমন্ত্রী তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন না দেখলে দেশ স্বাধীন হতো না, আর প্রধানমন্ত্রী স্বপ্ন না দেখলে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হতো না। তার নির্দেশনায় আজ প্রশাসনের প্রতিটি কর্মকর্তা সৃজনশীল মনোভাব নিয়ে কাজ করে যাচ্ছেন। বর্তমান জেলা প্রশাসন স্বল্প, মধ্য এবং দীর্ঘমেয়াদি যে পরিকল্পনা আমাদের হাতে দিয়ে গেলেন, আগামী দিনে এই পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারলে আমরা অভিষ্ঠ লক্ষ্যে পৌছাতে পারবো।

এর আগে নাটোর জেলা উন্নয়ন কর্মপরিকল্পনা বইয়ের ওপর আলোচনা করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. রাজ্জকুল ইসলাম, রাজকুমারী ইন্দুপ্রভার আত্মকথা বইয়ের ওপর আলোচনা করেন প্রথম আলোর প্রতিবেদক আবুল কালাম আজাদ এবং শাহিনা খাতুনের লেখা হাঁটার গান বইয়ের ওপর আলোচনা করেন সাংবাদিক পরিতোষ অধিকারী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close