প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২০ সেপ্টেম্বর, ২০১৮

কিশোর-কিশোরীসহ তিন স্থানে ৪ জনের আত্মহত্যা

কুড়িগ্রাম সদর উপজেলায় কিশোর-কিশোরীসহ পৃথক তিনস্থানে চারজনের আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার ও গতকাল বুধবার এসব আত্মহত্যার ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : বগুড়ার সান্তাহারে বেলাল হোসেন (১৪) নামের এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের ব্যাপারীপাড়ার তাছির বেপারীর ছেলে ও শহীদ সিরাজ খাঁন মেমোরিয়াল একাডেমীর অষ্টম শ্রেণির ছাত্র।

স্থানিয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টায় নিজ শয়ন কক্ষের ভেতরে ফ্যানের সাথে দড়ি টানিয়ে আত্মহত্যা করে বেলাল। এ ঘটনায় আদমদীঘি থানায় ইউডি মামলা দায়ের হয়েছে। আদমদীঘি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রামে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার ভোরে সদর উপজেলার বিসিক শিল্পনগরীর কাছে নলেয়ার পাড় এলাকায় পরিত্যক্ত সেচ পাম্পের কাছে তাদেরকে পড়ে থাকতে দেখে এলাকাবাসি থানা পুলিশে খবর দেয়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা এটি হত্যাকান্ড। নিহতরা হলো কুড়িগ্রাম পৌর এলাকার ডাকুয়াপাড়া গ্রামের জাবেদ আলীর কন্যা ও আমিন উদ্দিন দ্বি-মূখী দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী সেলিনা আক্তার (১৪)। অপর কিশোর পার্শ্ববর্তী পূর্ব কল্যাণ গ্রামের সৈয়দ আলীর ছেলে ও কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র জাহাঙ্গীর আলম (১৬)।

কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম জানান, সুরতহাল রির্পোট অনুযায়ী প্রাথমিকভাবে হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে ফাতেমা (৭৫) নামের এক বৃদ্ধা গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার চকমুনু গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার সকালে রাণীনগর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ফাতেমা উপজেলার চকমুনু গ্রামের মৃত গিয়াস উদ্দিন মন্ডলের স্ত্রী।

জানা গেছে, ফাতেমা মঙ্গলবার সন্ধ্যায় সবার অজান্তে গ্যাস ট্যাবলেট খায়। পরে উদ্ধার করে ফাতেমাকে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close