সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৩ জুলাই, ২০১৮

বিয়ের প্রলোভনে ধর্ষণ আটক ১

বিয়ের প্রলোভনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাড়ি মজলিস এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। গত বুধবার রাতে এ ঘটনা ঘটে।

গতকাল বৃহস্পতিবার এ ঘটনায় থানায় মামলা করেছেন ওই কিশোরীর মা। মামলার প্রেক্ষিতে আবু বক্কর সিদ্দিক নামের একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত আবু বক্কর সিদ্দিক মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কালাই সরদার চর এলাকার হানিফ মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বুধবার সন্ধায় ওই কিশোরীর মা নিজের কর্মস্থলে মোগরাপাড়া বাজারে যায়। এই সুবাধে আবু বক্কর সিদ্দিক মুঠোফোনে তার প্রেমিকাকে তার ভাড়াটিয়া বাসার ছাদে ডেকে নিয়ে যায়। এ সময় বিয়ের প্রলোভনে তাকে শারীরিক সম্পর্কের কুপ্রস্তাব দেয়। এতে প্রেমিকা রাজি না হওয়ায় তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে আবু বক্করকে আটক করে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত বখাটেকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist