reporterঅনলাইন ডেস্ক
  ২০ সেপ্টেম্বর, ২০১৮

বিএসএমআরএম বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান রাজধানীর পল্লবীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটির ক্যাম্পাস সম্প্রসারণ, নবনির্মিত ইউনিভার্সিটি লাইব্রেরি, আর্কাইভ ও বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন। তিনি সেখানে বিভিন্ন মেরিটাইমবিষয়ক শর্ট কোর্সের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

পরে ইউজিসি চেয়ারম্যান বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, ফ্রেইট ফরওয়ার্ডিং, মেরিন ইন্সুরেন্স অ্যান্ড ক্লেইম শর্ট কোর্স সমূহের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে যোগ দেন। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর রিয়ার অ্যাডমিরাল এম খালেদ ইকবাল অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন। তিনি মেরিটাইম সেক্টরে যোগ্য এবং দক্ষ মানব সম্পদ তৈরির ক্ষেত্রে সবাইকে একত্রে কাজ করার প্রতি আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘রূপকল্প-২০৪১’ ও ‘ব্লু-ইকোনমি’ পরিকল্পনা বাস্তবায়নে মেরিটাইম গবেষণা ও কার্যকর জনবল তৈরির মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, বাংলাদেশ অন্যতম অগ্রণী ভূমিকা পালন করবে বলে প্রধান অতিথি তার বক্তব্যে আশাবাদ ব্যক্ত করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close