নিজস্ব প্রতিবেদক

  ১২ মার্চ, ২০১৮

খেলার মাঠ নির্মাণে খাস জমি চান মেয়র

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেছেন, রাজধানীর ঢাকার সঙ্গে সঙ্গতি রেখেই কামরাঙ্গীরচর এলাকার উন্নয়ন কর্মকা- পরিচালিত হবে। কামরাঙ্গীরচরে ঢাকা থেকে কোনো অংশে কম থাকবে না। তিনি এ এলাকায় শিশু-কিশোরদের খেলাধুলার জন্য একটি মাঠ নির্মাণের আশ্বাস দেন। এজন্য কাউন্সিলরকে খাস জমি খুঁজে বের করতেও বলেন।

গতকাল রোববার কামরাঙ্গীরচরের ঝাউচর এলাকার ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডবাসীর বিভিন্ন সমস্যা নিরসনে আয়োজিত ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক অনুষ্ঠানে একথা বলেন তিনি। মেয়র খোকন বলেন, কামরাঙ্গীরচর এলাকায় খাস জমি পাওয়া গেলে সিটি করপোরেশনের অর্থায়নে একটি অত্যাধুনিক খেলার মাঠ নির্মাণ করে দেওয়া হবে।

৫৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূরে আলমের সভাপতিত্বে জনতার মুখোমুখি অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, ৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সাইদুল ইসলাম মাদবর, সংরক্ষিত আসনের কাউন্সিলর শিউলী সরকার প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist