ক্রীড়া ডেস্ক

  ২৯ মে, ২০১৯

অধিনায়কত্ব হারালেন নেইমার

সময়টা খুব ভালো যাচ্ছে না নেইমারের। ইনজুরির সঙ্গে মাঠের বাইরেও নানা বিতর্কে জেরবার পিএসজি তারকা। এরই মধ্যে আবার নতুন খবর, জাতীয় দলের অধিনায়কত্ব হারিয়েছেন ব্রাজিল সুপারস্টার। নেইমারের থেকে নিয়ে অধিনায়কত্বের আর্মব্যান্ড দেওয়া হয়েছে অভিজ্ঞ দানি আলভেজকে।

বিবৃতি দিয়ে ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ) জানিয়েছে, আগামী ৫ জুন ঘরের মাঠে কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচে অধিনায়কত্বের আর্মব্যান্ড থাকবে পিএসজিতে নেইমারের সতীর্থ ৩৬ বছরের দানি আলভেজের হাতে।

বেলজিয়ামের কাছে হেরে রাশিয়া বিশ্বকাপে বিদায় নেওয়ার পর থেকে ব্রাজিলের অধিনায়ক ছিলেন ২৭ বছরের নেইমার। বিশ্বকাপে হলুদ বাহিনীর অধিনায়কত্ব করেন রিয়াল মাদ্রিদ তারকা মার্সেলো। ইনজুরির কারণে রাশিয়া বিশ্বকাপ খেলা হয়নি আলভেজের।

সিবিএফের বিবৃতিতে বলা হয়, অধিনায়ক পরিবর্তনের বিষয়টি নেইমারকে অবগত করেছেন কোচ টিটে। দুই দিন আগেই এই খবর নেইমারের কানে পৌঁছানো হয়। একই দিন জাতীয় দলের অনুশীলনে যোগ দেওয়ার জন্য প্যারিস থেকে রিও ডি জেনেরিওতে যান নেইমার।

ফ্রেঞ্চ কাপের ফাইনালে সমর্থকদের গালাগাল ও চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে পিএসজির হারের পর ম্যাচ অফিশিয়ালদের অপমান করে নিষিদ্ধ হওয়ার পর নেইমারকে নিয়ে এই সিদ্ধান্ত নিলেন ব্রাজিল কোচ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close